দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর দ্বিবার্ষিক নির্বাচনে কালাম,জুনা, তহুর পরিষদ নির্বাচিত

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর আসন্ন দ্বিবার্ষিক নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই সভাপতি প্রার্থী মুহাম্মদ আবুল কালাম(ঘর প্রতিক) ও চান্দ আলী (গোলাপ ফুল প্রতিক) এর মধ্যে ট্রাস্টের অন্যতম ট্রাষ্টি মইজুল ইসলাম শাহজাহান, মুহিবুর রহমান লাভলু, সাইদুল আলম চৌধরী, দেলোয়ার হোসেনের মধ্যস্থতায়  ২০শে সেপ্টেম্বর’১৭ তারিখে ব্রিকলেনের স্থানীয় এক রেষ্টুরেন্টে সমোঝতা বৈঠক অনুষ্টিত হয়।

ট্রাস্টের বর্তমান সভাপতি মুহাম্মদ মফিদুল গনি মাহতাব এর সভাপতিত্বে বৈঠকে প্রানবন্ত ও আন্তরিক আলোচনা অনুষ্টিত হয় ও ট্রাস্টের স্বার্থকে প্রাধান্য দেওয়া হয়। সংগঠনের সার্বিক কল্যান,ঐক্য ও সমৃদ্ধির কথা বিবেচনা করে গোলাপ ফুল প্যানেলের একমাত্র প্রার্থী চান্দ আলী নির্বাচন থেকে সরে গিয়ে তার প্রতিদ্বন্দ্বি অপর সভাপতি প্রার্থী মুহাম্মদ আবুল কালামের প্রতি তার সমর্থন ঘোষনা করেন।

এ সময় নির্বাচন কমিশন বরাবর তার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর লিখিত বক্তব্য হস্তান্তর করেন। 

নির্বাচন কমিশনের প্রধান কবির উদ্দিন, সচিব সদরুজ্জামান খাঁন, কোষাধক্ষ্য আলাউদ্দিন এ সময় বৈঠকে উপস্থিত হয়ে নির্বাচনে কামাল,জুনা, তহুর পরিষদ এর বিপক্ষে আর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় ঐ পরিষদকে আনুষ্ঠানিক ভাবে নির্বাচিত হিসেবে ঘোষনা করেন।

এসময় বৈঠক চলাকালী সময় আসন্ন বালাগঞ্জ ও ওসমানী নগর এডুকেশন ট্রাষ্টের নিবার্চনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচনী প্রচারনা কাজে বৈঠকে উপস্থিত হলে তারাও নবনির্বাচিত কমিটি কে স্বাগত জানান। 

বৈঠকে বক্তব্য রাখেন যথাক্রমে আব্দুল আজিজ, অধ্যাপক মসুদ আহমেদ, গোলাম কিবরিয়া, নুর আলী, বদরুল ইসলাম,রবিন পাল, মিজানুর রহমান মীরু, তোফায়েল আহমেদ তোফা, রহুল আমিন দুলন, মসিউর রহমান মসনু, আবুল ফয়েজ,আনছার উদ্দিন, আনহার মিয়া, এম মানিক খান, বাহা উদ্দিন,শেখ নূরুল ইসলাম জিতু,ছহুল মুবিন শেখ আবুল কালাম, আমরান আহমেদ,মোতাহির আলী, তাজির উদ্দিন মান্নান, আব্দুল জব্বার আহাদ, আছাব আলী, মোজাহিদ মিয়া সহ প্রমূখ। 

বক্তরা চান্দ আলীকে তার সুন্দর ভূমিকা রাখার জন্য প্রশংসা করেন ও মধ্যস্থতাকারীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

এবং তারা আশা করেন মুহাম্মদ আবুল কালামের নেতৃত্বে নতুন নির্বাচিত কমিটি দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে কে তার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। 

পরিশেষে, ভোজ সভার মধ্যে দিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

ACB@17
Advertisement