নভেম্বর মাসের মাঝামাঝি থেকেই টিভি ওয়ান শুরু করতে যাচ্ছে নিয়মিত সংবাদ টিভি ওয়ান নিউজ

আহাদ চৌধুরী বাবু: ব্রিটেনে বাংলা সংবাদ পত্রের একশত বছরের গৌরবের ইতিহাসের অংশ হয়ে বিগত প্রায় একযুগের বেশী সময় ধরে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি ইলেক্ট্রনিক মিডিয়া প্রবাসে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতি ঐতিহ্যকে প্রসার করার কাজে সব চেয়ে বেশী অবদান রাখছে ৷

 

Pic Brit Bangla

তবে প্রবাসের কমিউনিটির সমস্যা সম্ভাবনা জাগরণ ও উত্তোরনে বাংলা টিভি গুলো প্রবাসে নিরলস ভাবে নিজস্ব সিমাবদ্ধতার মধ্য দিয়েও কাজকরছে৷

ব্গিতপ্রায় দুই বছর যাবত টিভি ওয়ান নতুনত্ত্ব কে ধারণের মধ্য দিয়ে ইসলামিক কৃষ্টি ও ঐতিহ্যে কে সকল ধর্মের মাঝে তোলে ধরার পাশাপাশি ইসলামিক জ্ঞান বিজ্ঞান এবং সমৃদ্ধ ইতিহাসকে নান্দনিক ভাবে বহু সংস্কৃতির ব্রিটেনে তুলে ধরছে এবং এতে উপকৃত হচ্ছে কমিউনিটি ৷

যার ধারাবাহিকতার অংশ হিসেবে কমিউনিটির প্রয়োজনে নিয়ে আসছে কমিউনিটি নিউজ ৷

এ উপলক্ষে টিভি ওয়ান নভেম্বরের মাঝামাঝি সময় থেকে সপ্তাহে একদিন সংবাদ করতে যাচ্ছে । এ সম্পর্কে বিলেতের বাংলামিডিয়াকে আবহিত করতে মঙ্গলবার লন্ডনের ফরেস্ট গেইটের টিভি ওয়ানের নিজস্ব স্টুডিওতে এক সংবাদ এক সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়,বিলেতের বাংলাদেশি কম্যুনিটির ইলেক্ট্রনিক মিডিয়ায় টিভিওয়ান-এর যাত্রা শুরু ২০১৬ সালের জানুয়ারি মাসে ।

 

দর্শক, শুভানুধ্যায়ী, মিডিয়া কর্মী ও বিজ্ঞাপনদাতাদের  একান্তসমর্থন ও সহযোগিতায় এবং তাদের বহুমুখী প্রতিভার সুদক্ষকর্মীদের অক্লান্ত পরিশ্রমে আল্লার অশেষ রহমতে টিভি ওয়ানআজ বৃটিশ বাংলাদেশীদের মাঝে ব্যাপকভাবে সমাদৃত।

মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণ,নতুন ধারার স্ক্রীনপ্রেজেন্টেশান, ঝকঝকে পরিচ্ছন্ন ছবি এবং প্রতিটি ক্ষেত্রেনতুন ভাবনা ও নতুন প্রজন্মের ব্যাপক অংশগ্রহণই ভূমিকা রেখেছে এ অর্জনে।সময়ের পরিক্রমায় টিভি ওয়ান বৃটিশ-বাংলাদেশি কম্যুনিটিতে নিজস্ব একটি অবস্থান তৈরী করেসফলতার পথে এগিয়ে চলেছে।

তাদের  এ এগিয়ে চলায় কম্যুনিটির চলমান অবদানের প্রতিদায়বদ্ধতা থেকেই নভেম্বর মাসের মাঝামাঝি থেকেই টিভি ওয়ানশুরু করতে যাচ্ছে নিয়মিত সংবাদ টিভি ওয়ান নিউজ‘।

আরএ সুসংবাদটি জানাতেই  সংবাদ সম্মেলনের মূল উদ্দেশ্য ।

এতে বলা হয়,বৃটিশ-বাংলাদেশি কম্যুনিটিতে ঘটে যাওয়াপ্রতিদিনের ঘটনা প্রবাহ, সফলতা,স্বপ্ন ও অর্জনের গল্পই তুলেধরা হবে টিভি ওয়ান নিউজে।

শুরুতে সপ্তাহে একদিন প্রচারিতহলেও ধীরে ধীরে প্রতিদিনের নিউজ প্রচারের ব্যাপারেও টিভিওয়ান টিম কাজ করে যাবে।বিলেতের প্রতিটি প্রধান শহরেরটিভি ওয়ানের অভিজ্ঞ সংবাদ প্রতিনিধিরা নিরন্তর কাজ করে যাবেন এ লক্ষ্য অর্জনে ।

 টিভি ওয়ান নিউজ টিমে রয়েছেন

প্রধান সম্পাদক ​গোলাম রাসূল

অনুষ্ঠান সমন্বয়কারী:মাহফুজুর রহমান মিজবাহ

সংবাদ সমন্বয়কারী:​আজহার ভূঁইয়া

প্রতিনিধিরা হচ্ছেন  ​শাহ সুহেল আহমেদ: লিডস

আহমেদ আলি:ওল্ডহাম

মোহাম্মদ মারফাত উল্লাহ : ব্রাডফোর্ড

আমিরুল ইসলাম বেলাল:বার্মিংহাম

আনামুল হক আনাম: মিল্টন কিংস

মোহাম্মদ আবুল আজাদ : লিভারপুল

নূরুল আমিন মজুমদার: ওয়েস্ট লন্ডন

আবু মেরন:এডিনবারা

রেজাউল হক মুন্না: কার্ডিফ

অনুষ্ঠানে সংবাদ পরিবেশনে নিরপেক্ষতা রক্ষায় প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়।

তাদের নতুন যাত্রায় বিলেতের বাংলা মিডিয়ার  সহযোগিতা কামনা করা হয়।উল্লেখ্য টিভি ওয়ান এর শ্লোগান হচ্ছে ডেডিকেডেট টু ওয়াননেস।

এতে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সেক্রেটারি চ্যানেল এস এর চীফ রিপোর্টার মোহাম্মদ জুবায়ের,সাপ্তাহিক পত্রিকা সম্পাদকএমদাদ উল হক চৌধুরী, ব্রিটবাংলা এডিটর চ্যানেল এস এর নিউজ এডিটর কামাল মেহেদী,এটি এন বাংলার মুস্তাক আলী বাবুল,লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার ইকরা টিভির আ স ম মাসুম,ইকরা বাংলা টিভির হাসান হাফিজুর রহমান পলক,চ্যানেল এসের ডাঃ জাকি রেজওয়ানা আনওয়ার প্রমুখ৷

টিভি ওয়ান নিউজের সঙ্গে যোগাযোগের নাম্বার হল :

07847320456 Azhar Bhuiyan
02036376021 Office
[email protected]

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
Advertisement