পর্নো ছবি করবেন স্পিলবার্গের কন্যা, গ্রেপ্তার, নানা গুজব

ব্রিট বাংলা ডেস্ক :: অস্কার বিজয়ী হলিউডের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক স্টিফেন স্পিলবার্গের পালিত কন্যা মিকায়েলা পর্নো তারকা হওয়ার খায়েস ঘোষণা করেছেন। দু’সপ্তাহেরও কম সময় আগে তিনি পর্নো জগতে ক্যারিয়ার শুরু করছেন বলে এমন ঘোষণা দেন। স্টিফেন স্পিলবার্গের মতো ব্যক্তির মেয়ের পক্ষ থেকে এমন ঘোষণায় অনেকেই অবাক হন। কিন্তু সেই মিকায়েলাকে পুলিশ আটক করে তাদের হেফাজতে নিয়েছে। যুক্তরাষ্ট্রের নাশভিলে তার বাসায় সহিংসতা সহ অসদাচরণের অভিযোগে শনিবার পুলিশ তাকে গ্রেপ্তার করে। ওই বাসায় তিনি প্রেমিক ৫০ বছর বয়সী ডার্ট প্লেয়ার চাক প্যানকাউয়ের সঙ্গে বসবাস করছিলেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

মিকায়েলাকে বলা হয় উদীয়মান পর্নো তারকা।

স্পিলবার্গ তাকে দত্তক নিয়েছেন। মিকায়েলার রয়েছে একটি শিশু সন্তান। তাকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়েছে হিল ডিটেনশন সেন্টারে। তার জামিন চেয়ে কেউ একজন এরই মধ্যে ১০০০ ডলারের বন্ড দিয়েছেন। কে তিনি তা প্রকাশ করা হয় নি। গৃহে সহিংসতার জন্য স্থানীয় পর্যায়ে মানসম্মত শাস্তি হলো ১২ ঘন্টা পুলিশের হেফাজতে থাকা। এরপরই তিনি মুক্ত হতে পারবেন বলে প্রত্যাশা করা হচ্ছে। ওদিকে মিডিয়ার খবরে বলা হচ্ছে, এরই মধ্যে নিজেই তিনি সলো পর্নো ভিডিও বানানো শুরু করে দিয়েছেন। এ ছাড়া তিনি একজন স্ট্রিপার হিসেবে কাজ করতে ভালবাসেন।

মিকায়েলা পর্নো জগতে নাম লেখানোর জন্য তার বিখ্যাত পিতামাতা (স্পিলবার্গ দম্পতি) ষড়যন্ত্রের শিকার এবং তারা তার সিদ্ধান্তে হতাশ নন বলে দাবি করেছেন নিজেই। কিন্তু গুজব ছড়িয়েছে অন্যভাবে। একজন উদীয়মান যৌনকর্মী হিসেবে তার অভিনয়ের সিদ্ধান্তে স্পিলবার্গ ও তার স্ত্রী কেট ক্যাপশ উদ্বিগ্ন ও বিব্রত বলে খবর বেরিয়েছে।

Advertisement