পা মচকে গেছে শাওনের

ব্রিট বাংলা ডেস্ক :: অভিনেত্রী, শিল্পী, বহু গুণের অধিকারী মেহের আফরোজ শাওন পড়েছেন মহাবিপাকে। ঘরের ভেতরেই অসাবধানে হোঁচট খেয়ে তার পা মচকে গেছে। করোনার এই সময়ে এমনিতেই বেশিরভাগ সময়ে তিনি ঘরে অবস্থান করছেন। এখন পা মচকে গিয়ে তিনি শয্যাশায়ী। সোশ্যাল অ্যাকাউন্টে শাওন নিজের প্লাস্টার করা পা আর এক জোড়া ক্রাচের ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে বাথরুমে ঢোকার সময় অসাবধানতা বশতঃ উঁচু জায়গায় হোঁচট খেয়ে তিনি পায়ের গোড়ালিতে চোট পান। পরে দেখা যায়, সেখানে ভালোরকমের ইনজুরি হয়েছে। ডাক্তার তাকে এক সপ্তাহে বেড রেস্টে থাকা এবং গরম পানির সেক দেওয়ার নির্দেশনা দিয়েছেন। বাসায় থেকেই চলছে তার চিকিৎসা। সবকিছু ঠিকঠাক মেনে না চললে পা ঠিক হতে ১০-১২ দিন লেগে যাবে।

চোট পাওয়ার প্রথম দিনে তার পায়ে প্রচণ্ড ব্যথা হলেও এখন ওষুধ খেয়ে সেটা কমেছে। ভাগ্য ভালো যে, তিনি পুরোপুরি পড়ে যাননি। তাহলে আরও বড় কিছু ঘটতে পারত। লকডাউনের সময়ে ইউটিউবে কাজ করছেন শাওন। ঘরোয়া আড্ডার কিছু গান এবং সন্তানদের মজার কিছু মুহূর্তের ভিডিও তিনি ইউটিউবে প্রকাশ করছেন। সোশ্যাল সাইটে দেওয়া শাওনের পোস্টে তার ভক্তরা আশু সুস্থতা কামনা করেছেন।

Advertisement