বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইষ্ট মিডল্যান্ড রিজিয়নের কমিটি গঠন

ব্রিটবাংলা প্রতিনিধি : জমজমাঠ আয়োজনে ও বিপুল সংখ্যক রেস্টুরেন্ট ব্যবসাযী ও কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের ইষ্ট-মিডল্যান্ডস রিজিওনের আগামী দুই বৎসরের জন্য নতুন কমিটি গঠিত হয়। সোমবার দুপুরে লেস্টারের সেফ এন্ড স্পাইস রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই বিসিএর নির্বাচন কমিশনার ফজল উদ্দিন ও মোজাহিদ চৌধুরী ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করেন।


পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিএ’র ইষ্ট মিডল্যান্ড রিজিওনের প্রেসিডেন্ট সেলেবব্রিটি শেফ টিপু রহমান। ইমরান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন বিসিএ’র প্রেসিডেন্ট কামাল ইয়াকুব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিএ’র সেক্রেটারী জেনারেল অলি খান, লেস্টারের লর্ড মেয়র কাউন্সিলার রশমিকাত যোশি, নর্থাম্পটনের সাবেক এমপি ডেভিড মেকিনটশ, বিসিএ’র সাবেক প্রেসিডেন্ট পাশা খন্দকার, বিসিএ’র সাবেক সেক্রেটারী জেনারেল আব্দুল মুনিম সহ স্থানীয় ও ব্রিটেনের বিভিন্ন শহর থেকে আগত রেষ্টুরেন্টাররা।

অনুষ্ঠানে কারী শিল্পের পথিকৃত হিসাবে লেস্টারের প্রবীণ রেষ্টুরেন্টার আব্দুল ওয়াহিদকে লাইফ টাইম এচিভমেন্ট এওর্য়াড প্রদান করা হয়। এছাড়াও রেষ্টুরেন্ট ব্যবসায় অবদানের জন্য আরো অনেককে এওর্য়াড প্রদান করা হয়।
উপস্থিত নেতৃবৃন্দ তাদের আলোচনায় কারী শিল্পের নানা সংকট তুলে ধরে এসব সংকট মোকাবেলায় একটি প্রতিনিধিত্বশীল সংগঠন হিসেবে বিসিএ’র কার্যকরী ভুমিকা নিয়েও আলোচনা হয়।
নতুন কমিটিতে ২য় বারের মত প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সেলিব্রেটি সেফ টিপু রহমান, ভাইস প্রেসিডেন্ট এস ইউ খান ও সৈয়দ মামুন আলী, সেক্রেটারী হিসেবে নির্বাচিত হয়েছেন ফয়সাল চৌধুরী, জয়েন্ট সেক্রেটারী- এনামুল হক, ট্রেজারার নাজ ইসলাম, জয়েন্ট ট্রেজারার ইমরান আলী, অর্গানাইজিং সেক্রেটারী- আনসার মিয়া, মেম্বারশিপ সেক্রেটারী- আব্দুল আলী, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী ইমরান চৌধুরী, এক্সিকিউটিভ মেম্বার-সাইদুর রহমান(সাঈদ),হাকিম আলী মনসুর, আব্দুল আহাদ, সোহেল মিয়া, আনসার আলী, শহীদ আলী, শাহ মাসুক, মামুন চৌধুরী, সিরাজুল ইসলাম, নাজ হক, হাফিজ সাইদুর রহমান।

Advertisement