‘বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তে পরিবারের সবাই কান্নায় ভেঙে পড়ে’

ব্রিট বাংলা ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনায় আছেন লিওনেল মেসি। গত ২০ বছর ধরে ন্যুক্যাম্পে থেকে স্পেনের স্থায়ী বাসিন্দা বনে গেছেন আর্জেন্টাইন এ সুপারস্টার। যে কারণে মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত মেনে নিতে পারছে না তার পরিবার।

শুক্রবার গোল ডটকমকে লিওনেল মেসি জানিয়েছেন, প্রিয় ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেয়ার পর রক্তক্ষরণ হচ্ছিল তার ও তার পরিবারের সাবার।

মেসি বলেছেন, আমি যখন আমার স্ত্রী ও সন্তানদের বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তটা জানাই, ওরা স্থির থাকতে পারেনি। বাড়ির সবাই কান্নায় ভেঙে পড়ে। আমার সন্তানেরা বার্সেলোনা ছাড়তে চায় না। স্কুলও পাল্টাতে চায় না।

বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেয়ার কারণ প্রসঙ্গে ছয়বারের ব্যালন ডিঅর জয়ী মেসি বলেছেন, আমার দৃষ্টি ছিল অনেক দূরে। আমি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। আপনি জিতবেন, হারবেন এটাই ফুটবল। আপনাকে খেলে যেতে হবে। অন্তত সাফল্যের জন্য লড়াই অব্যাহত রাখতে হবে। ভেঙে পড়লে চলবে না। একথা চিন্তা করেই আমি বার্সা ছাড়তে চেয়েছিলাম।

মেসি বার্সেলোনা ছাড়তে চাইলেও তার ছেলে থিয়াগো অন্য কোথাও যেতে নারাজ। ছোট ছেলে মাতেও’র এখন বুঝে ওঠার বয়স হয়নি যে, অন্য কোথাও গিয়ে নতুন জীবন শুরু করা কাকে বলে।

মেসি বলেছেন, থিয়াগো বড়, টিভিতে সে খবরে দেখেছে। সে আমার কাছে পুরো ঘটনা জানতে চায়। আমি ওকে বলতে চাইনি। সে তখন কেঁদে বলে, যেও না বাবা। আমি বুঝতে পারি ওর কষ্ট। এমন সিদ্ধান্ত খুবই কঠিন। আমি বার্সেলোনাকে ভালোবাসি। এই জায়গা ছেড়ে অন্য কোথাও গিয়ে আমার ভালো লাগবে না।

Advertisement