বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি আব্দুল করিম নাজিম এর অর্থায়নে ৩৪ মাদ্রাসা ছাত্র পেলেন শীতের জ্যাকেট

ব্রিট বাংলা ডেস্ক :: বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল করিম নাজিম এর অর্থায়নে ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র ব্যানারে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া আতহারুল উলুম মাদ্রাসা ও ইয়াতিম খানায় অধ্যয়নরত ৩৪ জন শিক্ষার্থীকে শীতের উন্নতমানের জ্যাকেট প্রদান করা হয়েছে।

বুধবার বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এই জ্যাকেট হস্তান্তর করেন বিশিষ্ট কমিউনিটি নেতা ও যুক্তরাজ্য প্রবাসী খলিলুর রহমান মাসুক।

মাদ্রাসা ও ইয়াতিমখানা পরিচালনা কমিটির সভাপতি মাহমুদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ কয়ছর আহমদ, চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম.হাসানুল হক উজ্জ্বল, মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মিজানুর রহমান, শিক্ষক হারুনুর রশীদ, সমাজ সেবী আব্দুল্লাহ আল মামুন, এনাম উদ্দিন, আব্দুল হকসহ আরো অনেকে।

সভায় বক্তরা বলেন, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র ব্যানারে বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট সভাপতি আব্দুল করিম নাজিম শিক্ষার্থীদের প্রতি যে দরদ দেখিয়েছেন তা স্মরণীয় হয়ে থাকবে। বক্তারা বলেন, সবাই শীত বস্ত্র হিসেবে কম্বল উপহার দিয়ে থাকেন। কিন্তু এ ক্ষেত্রে ব্যতিক্রম জালালাবাদ এসোসিয়েশন ইউকে ও আব্দুল করিম নাজিম এর মতো দানশীল ব্যক্তিরা।

বক্তারা এই উদ্যোগ গ্রহণ করার জন্য জালালাবাদ এসোসিয়েশ ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জিলু প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান মাসুক বলেন, জালালাবাদ এসোসিয়েশন ইউকে ভালো জ্যাকেট মানের জ্যাকেট উপহার দিচ্ছে যার বিনিময়ে তারা সকলের কাছে প্রবাসীদের জন্য দোয়া চাচ্ছেন।

অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশনের ট্রেজারার এনামুল হক চৌধুরী, সহ-সভাপতি এম এ মুনিম, উপদেষ্টা সৈয়দ নাহাশ পাশাসহ সকল প্রবাসীদের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

Advertisement