বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালে ব্যক্তিগতভাবে ১৫ লাখ টাকা দান করলেন চ্যানেল এসের ফাউন্ডার মাহি ফেরদৌস

বিয়ানীবাজার ক্যান্সার হসপিটালে একটি এস্বেুলেসন্স ক্রয়ের জন্য ১৫ লাখ টাকা দান করলেন চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল। গত বছর হাসপাতালটি পরিদর্শন শেষে ব্যক্তিগতভাবে এই প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। প্রতিশ্রুত সব অর্থ গ্রহণের পর কৃতজ্ঞতা জানানোর জন্যে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল চ্যানেল এস অফিসে এসে মাহি ফেরদৌস জলিলের সঙ্গে স্বাক্ষাত করে। এ সময় চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌসকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতাল কর্তৃপক্ষ।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে গত তিন বছরে প্রায় ২৩ হাজার জেনারেল রোগি এবং ৭শ ক্যান্সার রোগিকে সেবা দেয়া হয়েছে। এ বছর নিয়মিত সেবা ছাড়াও চলছে নানা বিশেষ চিকিতসা কার্যক্রম। গত বছর দু ছেলেকে সঙ্গে নিয়ে হাসপাতাল সফর করেন চ্যানেল এসের ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল। আর সেই সময়ের প্রতিশ্রুতি অনুযায়ী সম্প্রতি দান করেন ১৫ লাখ টাকা। হাসপাতালের সিইও সাব উদ্দিন জানান, তারা এম্বুলেন্স কেনার জন্য পুরো অর্থ গ্রহণ করেন। এ কারণেই এসেছেন কৃতজ্ঞতা জানাতে।
ইউকে প্রবাসীদের দানে গড়ে ওঠা এই হাসপাতালে চ্যানেল এস ছাড়াও মাহি ফেরদৌসের ব্যক্তিগত সহযোগিতা ও যথার্থ পরামর্শও স্মরনীয় হতে থাকবে বলে উল্লেখ করেন এর চেয়ারম্যান আলহাজ্ব সামসুদ্দিন খান।
সৌজন্যে সাক্ষাতে আরো উপস্থিত ছিলেন হাসপাতালের ফান্ডরেইজিং ডিরেক্টর শফিক উদ্দিন। উল্লেখ দিনে দিনে নানা প্রজেক্ট বাস্তবায়নের মাধ্যমে হাসপাতালটি স্বপ্ন থেকে বাস্তবতার দিকে এগিয়ে যাচ্ছে। প্রতি বছরই নতুন নতুন আয়োজনে হচ্ছে সমৃদ্ধ।

Advertisement