মৃত্যুর প্রহর গোনা ব্যক্তিকে হাসপাতালেই বিয়ে পড়ালেন নার্স!

ব্রিট বাংলা ডেস্ক : বৃটেনে একজন নার্সকে ‘অনারারি রেজিস্ট্রার’ হিসেবে বিয়ে পড়ানোর অনুমতি দেয়ার পর ‘আর কিছুদিন বাঁচবেন’ এমন একজন ব্যক্তি হাসপাতালে তার সঙ্গীকে বিয়ে করেছেন।

বৃহস্পতিবার লিসেস্টার এর গ্লেনফিল্ড হাসপাতালে নার্স অ্যাড্রিয়েনা পিয়ার্স এর পরিচালিত এক অনুষ্ঠানের মাধ্যমে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

হাসপাতালটির কর্মীরা বুধবার সন্ধ্যায় বিয়ের আয়োজনের পরিকল্পনা করেন এবং বিয়ের অনুষ্ঠানের জন্য কৃত্রিম ফুল, কেক এবং সাজসজ্জার ব্যবস্থা করেন।

উৎফুল্ল বর স্টিফেন বলেন, ‘হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডের দলটিকে আমি কখনোই ধন্যবাদ জানিয়ে শেষ করতে পারবো না। কিছু দিন আগেও জো কে বিয়ে করার বিষয়টি অসম্ভব বলে মনে হচ্ছিল। কিন্তু অ্যাড্রিয়েনা এবং বাকিরা মিলে সেটা বাস্তবে রূপ দিয়েছে। আমি চিরকাল তাদের নিকট কৃতজ্ঞ থাকবো।’

‘আমাদের প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ যে ভালবাসা এবং যত্ন দেখিয়েছে তা অবিশ্বাস্য। এটা আমার কল্পনারও বাইরে ছিল। কোন ভাষাতেই আমি তা বর্ণনা করতে পারবো না। তবে আমার এবং জো এর জন্য তারা যা করেছে সেজন্য আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে ৩৩ নং ওয়ার্ডের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই’, স্টিফেন যোগ করেন।

Advertisement