যুক্তরাজ্যে বসবাসরত মদন মোহন কলেজের ৮৯ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

সিলেটের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান, মদনমোহন কলেজের ৮৯ ব্যাচের যুক্তরাজ্যে বসবাসরত সহপাঠীদের এক মিলন মেলার আয়োজন করা হয় গত ১লা সেপ্টেম্বর বার্মিংহামের ইকবাল ব্যাংকুইটিং হলে। মশাহিদ আহমদের হৃদয় ভরা আতিথিয়েতায় অনুষ্টানে লন্ডনের বিভিন্ন শহর থেকে প্রাণের টানে হৃদয় ভরা বন্ধুত্বের মায়ায় ছুটে আসেন যথাক্রমে জামাল আহমদ খান, ইকবাল হোসেন, আবুল কালাম রাজু, আমিনুর রহমান খান শাহিন, সাইদুর রহমান, নেছার আহমদ লিলু, মোহাম্মেদ আব্দুর রকিব, হেভেন চৌধুরী, শাহাব উদ্দিন, লুৎফুর রহমান, মোশাররফ আলী, বেলাল আহমদ ও আব্দুল হাফিজ প্রমূখ।
দুপুর থেকে সহপাঠী বন্ধুদের আড্ডা শুরু হয়ে প্রায় মধ্যে রাত প্রর্যন্ত চলে। মাঝে মাঝে নামাজের বিরতি দিয়েই আবার আরম্ভ হয়ে যায়, পুরাতন দিনের স্মৃতিময় দিনগুলির গল্প ও নানান কিছু করে দীর্ঘ সময় অতিবাহিত করা হয়। সব বন্ধুদের মিলন মেলাটা স্মৃতিময় করে রাখার জন্য ফটো ও লাইভ ভিডীও করা হয়, লাইভে এসে সব বন্ধুরা কথা বলেন এবং জামাল আহমদ খান উপস্থিত সবার পক্ষ হতে সুব্রত ও হাবিবকে আন্তরিক ধন্যবাদ জানান। তাদের কারনেই দীর্ঘ প্রায় তিন যোগ পর হারিয়ে যাওয়া বন্ধুদের সাথে যোগাযোগ করতে সক্ষম হয়েছে। সাথে দুই বন্ধু কবি সাইদুর রহমান ও আমিনুর রহমান খান শাহিন তাদের স্বরচিত কবিতা আবৃওি করে শোনান।
যাহারা বিভিন্ন কারনে আসতে পারেন নাই, তাদেরকে নিয়ে আগামীতে আরো মিলন মেলার আয়োজন করার মত ব্যক্ত করে অনুষ্টান শেষ করে স্ব স্ব গন্তব্যর উদ্দেশে যাত্রা করেন।

Advertisement