যুক্তরাজ্য জাসদের বেডফোর্ড শ্যায়ার কমিটির জাসদ(ইনু-শিরিন) ত্যাগ করে আম্বিয়া-প্রধান নেতৃত্বাধীন জাসদে যোগদান।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ যুক্তরাজ্য শাখার বেডফোর্ডশ্যায়ার কমিটি গত ১৮/৭/২০১৭ তারিখে লুটনের স্থানীয় একটি রেস্তোরায় কমিটির সভাপতি শাহ এনামুর রশীদের সভাপতিত্বে জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনা করেন কমিটির সাধারন সম্পাদক জনাব সুহেল আহমেদ।

সভায় উপস্থিত সদস্যগন ইনু-শিরিন জাসদের সভাপতি বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনুর বর্তমান কর্মকান্ড,আচরন, নীতি নৈতিকতা জাসদ রাজনীতির পরিপন্থী বলে মনে করেন।
বাংলাদেশে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের পথ প্রদর্শক ও নেতৃত্ব দানকারী ঐতিহ্যবাহী রাজনৈতিক দল জাসদকে গত ২৫ জুলাই ২০১৭ তারিখে শুধুমাত্র নিজের মন্ত্রীত্ব রক্ষার জন্য জাতীয় সংসদে ক্ষমা চেয়ে দলের মর্যাদা ও কর্নেল তাহেরের আদর্শকে অসম্মান করেছে বলে মনে করে।
গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারর পক্ষে সাফাই গাইতে গিয়ে জনাব ইনু নিজেকে এবং প্রান প্রিয় দল জাসদকে দেশবাসীর কাছে সরকারের দালাল সংগঠনে পরিনত করেছেন।

তাই সভায় উপস্থিত সকল সদস্য একমত হয়ে জাসদের ঐতিহ্য ও মর্যাদা রক্ষার সার্থে পরিক্ষিত নেতা জনাব শরীফ নুরুল আম্বিয়া এবং জনাব নাজমুল হক প্রধান এমপি’র নেতৃত্বাধীন জাসদের প্রতি একাত্বতা ঘোষনা করে। বিজ্ঞপ্তি

Advertisement