যুক্তরাজ্য বিএনপি সাসেক্স শাখা

ব্রিটবাংলা ডেস্কঃখালেদা জিয়ার গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে সভা করেছে যুক্তরাজ্য বিএনপি সাসেক্স শাখা।

সোমবার রাতে ব্রাইটনের গানগিস রেস্টুরেন্টে আয়োজিত সভা সেক্রেটারী সৈয়দ শামীম আহমেদের পরিচালনায় সভাপতিত্ব করেন সভাপতি আলহাজ্ব তফাজ্জ্বল হোসেন। এতে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা আলহাজ্ব রফিক মিয়া, ইউকে বিএনপির ভাইস প্রেসিডেন্ট গোলাম রব্বানী, সাসেক্স বিএনপির ভাইস প্রেসিডেন্ট আব্দুল আহাদ, আব্দুল মন্নান বশির, মিলিক চৌধুরী, তাহির উদ্দিন আজিজ, নরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক জিল্লুর রহমান আতর প্রমুখ।
বক্তারা খালেদা জিয়াকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে বলেন বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এ হামলা মামলা চালাচ্ছে। শীঘ্রই খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। তারা বলেন দেশের এই ক্রান্তি কালে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বেগম জিয়াকে কারাগারে রেখে নির্বাচন করলে আর্šÍজাতিক মহল থেকে শুরু করে দেশের সাধারন জনগন তা মেনে নেবে না । বেগম জিয়াকে মুক্ত করে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে। রাজনৈতিক কারনে বিপদে থাকা বিএনপির নেতাকর্মীদের বিদেশ থেকে সাহায্যের জন্য এগিয়ে আসারও আহবান জানান বক্তারা।
এতে আরো বক্তব্য রাখেন মুশফিকুর রহমান সুপ্ত, আব্দুল জলিল, জাকারিয়া আহমেদ, মিলাদ হোসেন চৌধুরী, ফরিদ আহমেদ, ফজলুর রহমান, সৈয়দ তাজুল মিয়া, আব্দুল আলিম হান্নান, গোলাম রহমান, মোস্তাক মিয়া, নাসির মিয়া, আফরুজ মিয়া, মঈন মিয়া, রফিক মিয়াসহ অন্যান্যরা।

Advertisement