যুক্তরাজ্য যুবদলের উদ্যোগে বিক্ষোভ প্রদর্শন

মোহাম্মদ মাসুদুজ্জামান ব্রিটবাংলা ইষ্ট লন্ডন প্রতিনিধিঃ

বাংলাদেশের সাবেক তিনবারের প্রধান মন্ত্রী,গণতন্ত্র পুনঃউদ্ধার আন্দোলনে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপর রাজনৈতিক প্রতিহিংসামূলক মিথ্যা মামলায় সাজানো রায়ের প্রতিবাদে যুক্তরাজ্য যুবদলের উদ্যোগে লন্ডনের ১০ ডাউনিং স্ট্রিটের ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে এক বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি পালন করা হয় ।

কর্মসূচি শেষে যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন এর পরিচালনায় প্রতিবাদ সভা হয় ।

এতে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ । এ সময় আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি ও এর বিভিন্ন জোনালের নেতৃবৃন্দ ,যুক্তরাজ্য যুবদল ও এর ভিবিন্ন জোনালের অসংখ্য নেতা-কর্মী সহ যুক্তরাজ্যে স্বেচ্ছাসেবকদল ,জাসাস ও মহিলা দলের নেতৃবৃন্দ ।

এসময় বক্তারা বলেন, আমাদের প্রিয়নেত্রীকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিয়ে দেশে অচিরেই একটি নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন আয়োজন করা হোক যার ফলশ্রুতিতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে একটি জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধের সরকার প্রতিষ্টা পাবে ।

এবং যতক্ষণ পর্যন্ত বেগম জিয়ার মুক্তি না হবে ততক্ষন পর্যন্ত যুক্তরাজ্য জাতীয়তাবাদী পরিবারের ভ্যান গার্ড হয়ে যুক্তরাজ্য যুবদল আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে ।

Advertisement