নতুন সংগঠন ‘লন্ডন স্পোটিফ’ যাত্রা শুরু করেছে

ব্রিটবাংলা রিপোর্ট : খেলাধুলা, সমাজ উন্নয়ন এবং মানবিক সাহায্যের ব্রত নিয়ে গঠিত হয়েছে স্পোর্টস এন্ড ইয়ুথ অর্গানাইজেশন লন্ডন স্পোটিফ। এই সংগঠন কমিউনিটির তরুন প্রজন্মকে ঐক্যবদ্ধ করে তাদেরকে খেলাধুলা ও ইয়ুথ এক্টিভিটিসে উৎসাহ যোগাবে। এ লক্ষে নেওয়া হয়েছে নানা পরিকল্পনা।
গত ১৬ জুলাই রবিবার সংগঠনের কমিটি গঠন উপলক্ষে ইস্ট লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে চ্যানেল এস‘র সিনিয়র রিপোর্টার ইব্রাহিম খলিলকে প্রেসিডেন্ট ও তরুন ক্রিকেটার ও ব্যবসায়ী মুহিবুল আলমকে সেক্রেটারী করে প্রাথমিকভাবে ১৩ সদস্যের কমিটি এবং ৬ সদস্যের ইসি কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন ভাইস প্রেসিডেন্ট জাকির আহমেদ, ট্রেজারার মুহাম্মদ সাব্বির ইসলাম, ডেপুটি ট্রেজারার শাহেদ খান, মিডিয়া ও কমিউনিকেশনস শোয়েব আহমেদ, এসিসটেন্ট মিডিয়া ও কমিউনিকেশনস টানেল ইসলাম, ক্রিকেট ক্লাব ম্যানেজার কলিম উদ্দিন, কোচ ফয়সল আহমেদ, ট্রেইনার মাহবুব হোসাইন, কালচারাল সেক্রেটারী শায়েক আহমেদ এবং ইভেন্ট সেক্রেটারী আজহারুল ইসলাম আদনান।
এছাড়াও ৬ জন ইসি মেম্বার হলেন ইব্রাহিম খলিল, জাকির আহমেদ, মুহিবুল আলম, সাব্বির ইসলাম, শোয়েব আহমেদ ও কলিম উদ্দিন।
পূর্বে বার্নাডো ক্রিকেট ক্লাব নামে এই সংগঠনটি দীর্ঘদিন ধরে ইউকের বিভিন্ন ঘরোয়া ক্রিকেট লীগে খেলাধুলা করে আসছে। এনসিএল ক্রিকেট লীগ, মিডলসেক্স ক্রিকেট লীগ, ইস্ট লন্ডন লীগসহ বিভিন্ন ইভেন্টে সফলতার সাক্ষর রেখে যাচ্ছে ক্লাবটি। আগামীতে খেলাধুলা ছাড়াও সমাজের বিভিন্ন কল্যানমুখী কর্মকান্ডে অবদান রাখতে চায় নতু এই সংগঠন। এ জন্য নতুনকরে নামকরন করা হয়েছে লন্ডন স্পোটিফ। সংগঠনের ক্রিকেট ক্লাবে খেলতে আগ্রহী ক্রিকেটারদের নাম রেজিস্ট্রেশন করার জন্য আহবান জানানো হয়েছে।

Advertisement