সাংবাদিক আ স ম মাসুমের মায়ের ইন্তেকাল

ব্রিটবাংলা ডেস্ক : ব্রিটবাংলা২৪ কম-এর ম্যানেজিং এডিটর এবং লন্ডন বাংলা প্রেসক্লাবের ট্রেজারার আ স ম মাসুমের আম্মা বেগম আলেয়া খানম আর নেই। মঙ্গলবার স্থানীয় সময় সকালে সুনামগঞ্জ শহরের নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি । ইন্নালিল্লাহি ওয়াইলাইহে রাজিউন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে নানান জঠিল রোগে ভুগছিলেন। আ স ম মাসুম গত কয়েক মাস দেশে অসুস্থ্য মায়ের পাশে ছিলেন। গত ২ মার্চ তিনি লন্ডনে ফিরেছিলেন। মায়ের মৃত্যু সংবাদ শুনে মঙ্গলবার তিনি দেশে ফিরে গেছেন। ৪ ভাই-বোনের মধ্যে আ স ম মাসুম সবার বড়।

এদিকে আ স ম মাসুমের মায়ের মৃত্যুতে ব্রিটবাংলা পরিবারের পক্ষ থেকে সম্পাদক কামাল মেহেদী, নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু, আইটি সম্পাদক ওয়ালিদ বিন খালেদ, কমিউনিটি সম্পাদক রেজাউল করিম মৃধা গভীর শোক জানিয়ে মরহুমা আলেয়া খানমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এছাড়াও পৃথক পৃথক বিবৃতিতে চ্যানেল এসের ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট সৈয়দ নাহাশ পাশা এবং সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের আ স ম মাসুমের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Advertisement