সাংবাদিক তবারকুল ইসলামের মায়ের ইন্তেকাল : লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রথম আলোর লন্ডন সংবাদদাতা তবারকুল ইসলাম পারভেজের মা আলেয়া বেগম শনিবার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া  ইন্না ইলাইহি রাজিউন।

বাংলাদেশ সময় বিকাল ৩টার দিকে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে চট্টগ্রামের একটি হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্বামী রফিকুল ইসলাম, দুই ছেলে এবং দুই মেয়েসহ আত্মীয় ও পরিবার পরিজন রেখে গেছেন। শনিবার বাদ এশা জানাযা নামায শেষে মরহুমাকে তাদের পারিবারিক কবরস্থান সমাহিত করা হয়েছে । মরহুমার বাড়ী চট্টগ্রামের মিরসরাই উপজেলার নিজামপুরে।

লন্ডনে অবস্থানরত মরহুমার ছেলে তবারকুল ইসলাম পারভেজ তার মায়ের আত্মার শান্তি কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন ।

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক :

ক্লাব সদস্য ও দৈনিক প্রথম আলোর লন্ডন প্রতিনিধি সাংবাদিক তবারকুল ইসলাম পারভেজের মা আলেয়া বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ক্লাব সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম  মাসুম।

এক যৌথ শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, মরহুমা আলেয়া বেগম একজন আদর্শ মাতা হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। তিনি তার সন্তান সন্ততিদের আদর্শ সন্তান হিসেবে গড়ে তুলতে মৃত্যুর আগ পর্যন্ত নিবেদিত ছিলেন ।তার আকস্মিক প্রয়ানে পরিবারের ক্ষতি অপূরণীয় ।

ক্লাব নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান। তার পরিবারকে এক শোক কাটিয়ে উঠার ধৈর্যধারণের শক্তি প্রদানের জন্য তারা প্রার্থনা করেন ।

Advertisement