সাজ্জাদ হোসেন সুইটের সাথে যুক্তরাজ্য আওয়ামী লীগের মতবিনিময়

বাংলাদেশ আওয়ামীলীগ কানাডা কুইবেক শাখার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সাজ্জাদ হোসেন সুইটের সাথে যুক্তরাজ্য আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক জামাল খানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ চৌধুরী। যুক্তরাজ্য আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওসার চৌধুরীর উদ্যোগে ও যুক্তরাজ্য আওয়ামী পরিবার কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রবাস কল্যাণ সম্পাদক আনসার আহমদ, শিক্ষা সম্পাদক খসরুজ্জামান খসরু, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক এডভোকেট এম এ করিম, ত্রাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মানবাধিকার বিষয়ক সম্পাদক সারব আলী, যুবলীগ নেতা তারেক আহমেদ, ফয়সল আহমদ সুমন, ছাত্রলীগ সভাপতি তামিম আহমদ, সাধারণ সম্পাদক সজীব ভূইয়া প্রমুখ।
অনুষ্ঠানে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ, জাতীয় চার নেতা এবং সদ্য প্রয়াত এডভোকেট ফজিলতুন্নেছা বাপ্পীসহ সকল প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং আওয়ামী লীগ প্রেসিডিয়াম কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর কবির নানকের আশু রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।
সভায় উপস্থিত সবাইকে নিয়ে দোয়া পরিচালনা করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওসার চৌধুরী। পরে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।
Advertisement