সোশ্যাল সাইটে আবারও বাবা-মেয়ের খুনসুটি

ব্রিট বাংলা ডেস্ক : মেয়ে সানা গাঙ্গুলী বড় হয়ে গেছে। সোশ্যাল সাইটে তার অবাধ বিচরণ। দেশের সামাজিক-রাজনৈতিক হালচাল নিয়েও মন্তব্য করতে দ্বিধা করে না মেয়েটি। আদরের কন্যার কাছে আবারও সোশ্যাল মিডিয়ায় খোঁচা হজম করতে হলো বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে। লন্ডনগামী বিমানে বসে সৌরভ ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন ‘আরও একটি গন্তব্য’।

সৌরভের ইনস্টাগ্রাম পোস্টে সানা তীর্যক সুরে কমেন্ট করেন। তিনি লেখেন, ‘যেখানে আমাকে ছাড়াই তুমি খুশি মনে চলে যাও।’

সোশ্যাল মিডিয়ায় সৌরভকে বিব্রত করা অবশ্য এই প্রথম নয় সানার। এর আগেও এমনটা করেছেন তিনি। এর আগে রবিবার ছুটির দিনে কাজ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সৌরভ আক্ষেপ প্রকাশ করলে সেই পোস্টে মজা করে সানা কমেন্ট করেন, ‘অনুমান করো কে কোন কাজ করছে না এবং বেলা বারোটা পর্যন্ত বিছানায় রয়েছে, অনেক দূর যেতে হবে বাবা।’

চার দেশীয় সুপার সিরিজ আয়োজনের পরিকল্পনা চূড়ান্ত করতে বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ লন্ডন সফরে গিয়েছেন। ভারত ছাড়া এই টুর্নামেন্টে অংশ নেওয়ার কথা ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং অন্য কোনও একটি দেশের। যাওয়ার আগে মেয়ে সানাকে নিয়ে তিনি সিএবিতে হাজির হয়েছিলেন নতুন সভাপতি অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশীষ গাঙ্গুলীকে অভিনন্দন জানাতে। সৌরভ বিসিসিআই সভাপতি হওয়ায় তাকে সিএবি প্রেসিডেন্টের পদ ছাড়তে হয়। সেই পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন অভিষেক।

Advertisement