বিশ্বনাথ ডেভেলাপমেন্ট সোস্যাল ট্রাস্ট ইউকে

বিশ্বনাথ ডেভেলাপমেন্ট সোস্যাল ট্রাস্ট ইউকের উদ্যোগে ডে ট্রিপের আয়োজন সম্পন্ন।

প্রকৃতির সন্ধানে গত বছরের ন্যায় এ বছর ও বিশ্বনাথ ডেভেলাপমেন্ট সোস্যাল ট্রাস্ট ইউকে  আয়োজন করে বনমাউথ বীচে ডে ট্রিপের।

স্হানীয় হোয়াইটচ্যাপল থেকে বাস ছাড়ে বনমাউথ বীচএর উদ্দেশে।

ট্রাস্টীবৃন্দ ছাড়াও বিপুল সখ্যক অতিথিবৃন্দ উপস্তিত ছিলেন।

ট্রাস্টের সভাপতি সিদ্দিকুর রহমান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে যাত্রার কার্যক্রম শুরু হয়।উপস্হাপনায় ছিলেন ট্রাস্টের সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া।সকালের নাস্তার পরপর শুরু হয় গানের পর্ব, এতে পুরু বাস মাতিয়ে রাখেন বিলেতের প্রখ্যাত সংগীত শিল্পী বাপিতা,ট্রাস্টী রাজু,পুরু সময়টি ছিল গানের আনন্দে।

গানের ফাকে ফাকে ট্রাস্টের পরিচিতি,ট্রাস্টের বিগত দিনের কার্যক্রম এবং আগামী দিনের কার্যক্রম তুলে ধরেন ট্রাস্টের সহসভাপতি মাহফুজুর রহমান,ট্রেজারার সিরাজুল ইসলাম,প্রচার সম্পাদক সাহেদ মোনায়েম,সমাজসেবা সম্পাদক মাছুম রব।

সেই সাথে কার্যকরি কমিটির সদস্য আব্দুল্লা আল নোমান এর তত্বাবধানে পনেরটি আকর্ষণীয় পুরষ্কারের মাধ্যমে লটারির আয়োজন ছিল।

মজাদার লান্চের ব্যবস্হা ছিল ট্রাস্টের পক্ষ থেকে।মিডিয়া পার্টনার ছিল সোস্যাল মিডিয়ার জনপ্রিয় ফেইসবুক পেইজ সিলেট আমাদের অহংকার এবং বাংলা লন্ডন। ডে ট্রিপে উপস্তিত ছিলেন  কার্যকরিকমিটির সদস্য আলী আকবর জুয়েল ট্রাস্টি সেলিম আহমদ, ট্রাস্টি আশিকআলী,সোহেল আহমদ,সুমন আহমদ,শাহ মিনহাজ আলী,রাজীব দাস,সাহিদুর রহমান,ফজর আলী, ইয়াসিন ইসলাম,সেলিনা আক্তার,সখি,রুমা,নূরজাহান,জে বেগম,পান্না বেগম,স্বপ্না বেগম,লুবনা জাহান,তারেক আহমদ,মারুফ,এহসান মিজা,শাহজাহান,শফিক,ফেরদৌস হাসান,রিদা চৌধুরী,সাবিহা চৌধুরী, হামজা প্রমুখ

ACB#17

Advertisement