ইতালী প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলুর নিখোঁজে জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন, ইউকে’র নিন্দা ও উদ্বেগ

সালেহ আহমদ:মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার সন্তান ও সিলেটের মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ এবং বিয়ানীবাজার সরকারি কলেজের প্রাক্তন ছাত্র ইতালি ফেরত প্রবাসী জাহাঙ্গীর হোসেন (বাবলু) ঢাকা হযরত শাহজালাল বিমান বন্দর থেকে নিখোঁজ হয়েছেন ৬ জানুয়ারী।

তার নিখোঁজের নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন, ইউকে ।
এক বিবৃতিতে সংগঠনটি জানিয়েছে, বাবলু নিখোজের এক মাসের বেশি পেড়িয়ে গেলেও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। এ কারনে আমরা স্থানীয় প্রশাসনের নিন্দা জানাচ্ছি। একই সাথে তাকে যত তাড়াতাড়ি সম্ভব খোঁজ বের করার দাবি জানায় সংগঠনটি।
জানা যায়, মো. জাহাঙ্গীর হোসেন (বাবলু) ইতালীর স্থায়ী বাসিন্দা। সে বিয়ানীবাজার উপজেলার কসবা গ্রামে নানার বাড়ীতে থেকে বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে অনার্স পড়ার সময় ইউরোপে চলে আসে।

এছাড়া বাবলুর পিতা জুড়ীর বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল হাছিব জানান, বাবলু ৫ জানুয়ারি ইতালির ভেনিস শহর থেকে এমিরেট এয়ারলাইন্সের ইউকে ৫৮২ ফ্লাইটে যাত্রা করেন।

দুবাই হয়ে পরদিন ৬ জানুয়ারী শনিবার সকাল সোয়া ১০টায় তাঁর ঢাকা হযরত শাহজালাল বিমান বন্দরে পৌঁছার কথা ছিল। তারপর ঐদিন বাংলাদেশ বিমানের বিজি ৬০১ পৌনে একটার অভ্যন্তরীন ফ্লাইইটে সিলেটে পৌঁছার কথা ছিল দুপুর দেড়টায়। বাবলু দুবাই পৌঁছে তার পিতার সঙ্গে ফোনে কথাও বলেছিল। কিন্তু এরপর আর তার কোনো খোঁজ পাচ্ছেন না তার পরিবার।

সারা দিন সিলেট ওসমানী বিমান বন্দরে স্বজনরা অপেক্ষার পর তার কোনো খোঁজ না পেয়ে এবং যোগাযোগ করতে না পেরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন। বাবলু কোথায় থেকে নিখোঁজ হয়েছেন, কীভাবে হয়েছেন কিছুই জানা যাচ্ছে না।

Advertisement