কানাডার মন্ট্রিয়ালে সিলেট জেলা সমিতির উদ্যোগে চিকিৎসকদের মাঝে খাবার বিতরণ

কানাডা প্রতিবেদক : কোভিড – ১৯ মোকাবিলায় করোনা যোদ্ধা ডাক্তারদের অতুলনীয় অবদান ও আত্মত্যাগের জন্য তাঁদের শ্রদ্ধা জানাতে কানাডার মন্ট্রিয়ালের দুটি হাসপাতালে একবেলা খাবার প্রদান করেছে সিলেট জেলা সমিতি ।

করোনা প্রতিরোধে জীবনবাজি রেখে ফ্রন্টলাইন যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে স্বাস্থ্যকর্মীরা।করোনা সংকট মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধাদের সম্মানে কানাডার মন্ট্রিয়ালের ভিক্টোরিয়া হাসপাতাল এবং মন্ট্রিয়াল জেনারেল হাসপাতালে ২ শতাদিক চিকিৎসক, নার্স এবং চিকিৎসাকর্মীদের মাঝে খাবার বিতরণ করেছে সিলেট জেলা সমিতি।

করোনা ভাইরাসের বিরুদ্ধে স্বাস্থ্যকর্মীরা যথেষ্ট বীরত্বের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন। তাদের সম্মানে সিলেট জেলা সমিতির এই প্রয়াস জানিয়েছেন সমিতির দায়িত্বশীলরা।

মহতি এই কাজে অংশ গ্রহণ করেন সিলেট জেলা সমিতির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আব্দুল সবুর, সহ সভাপতি মোস্তাহিদ আম আহমদ মুকু, সাংগঠনিক সম্পাদক করিম উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, অর্থ সম্পাদক তোফায়েল আহমদ আসলাম এবং সাহিত্য ও প্রচার সম্পাদক শিহাব উদ্দিন।

সম্মুখ যুদ্ধে করোনাকে প্রতিরোধ করার চেস্টা চালিয়ে যাচ্ছেন হৃদয়বান ডাক্তার, নার্স এবং স্বাস্থ্য কর্মীরা । সেবার মন্ত্রে দীক্ষিত হয়ে যারা চিকিৎসা সেবার মতো মহান পেশায় আত্মনিয়োগ করেছেন, তাদের বীরোচিত মনোভাব জাতি সারাজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

সিলেট জেলা সমিতির সাথে আমারা ‘ব্রিট বাংলা’  পরিবার করোনা মহামারীর সকল ফ্রন্ট লাইন যোদ্ধাদের জানাই স্যালুট।

 

Advertisement