বৃহত্তর দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্টের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

ব্রিটবাংলা ডেস্কঃবৃটেনে বসবাসরত বিয়ানীবাজারের ঐতিহ্যবাহি দেউলগ্রাম প্রবাসীদের কমিউনিটি সংগঠন বৃহত্তর দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারন সভা ১৪ জানুয়ারী রবিবার পূর্বলন্ডনের মাইক্রো সেন্টার লন্ডনে অনুষ্টিত হয়।

বৃহত্তর দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি রফিক উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সাহেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা মামুন আহমদ।
সভায় সভাপতির বক্তব্যে রফিক উদ্দিন বলেন, তারা বৃহত্তর দেউলগ্রামকে একটি আধুনিক এলাকা হিসাবে পরিচিত করতে চান।তাই সভায় উপস্থিত সকল সদস্যকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।তিনি সকলকে আগামীতে ঐক্যবদ্ব্যভাবে সংগঠনের কার্যক্রমে সহযোগিতা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।
সংগঠনের সহ-সভাপতি এডভোকেট এবাদ হোসেন বলেন, এলাকায় ব্যাঙের ছাতার মত সামাজিক সংগঠন হচ্ছে ,কিন্তু বৃহত্তর দেউলগ্রাম ওয়েলফেয়ার সেগুলো থেকে ব্যতিক্রম ।
সংগঠনের আরে সহ-সভাপতি ওহিদ উদ্দিন বলেন উন্নয়ন মুলক কাজ আরো বেশী করে হওয়া প্রয়োজন । এলাকার রাস্তাঘাট,স্কুল মাদ্রাসা ও দরিদ্রদের উন্নয়নে তাদের কার্যক্রম আরো জোরদার করা প্রয়োজন ।
সভায় অন্যান্য বক্তারা বলেন,ট্রাস্টের কার্যক্রম প্রাথমিক ভাবে সফল হয়েছে ।যার প্রমাণ স্বরুপ সংগঠনে এ পর্যন্ত ৮০ জন ট্রাষ্টি হয়েছেন ।সফলতার প্রমান বহন করে সর্বস্হরের প্রবাসীর ঐক্যবদ্ধ উপস্হিতি।সভায় বক্তারা আরো বলেন,বৃহত্তর দেউলগ্রাম একই প্লাটফর্মে এসে ঐক্যবদ্ব্যভাবে জোর চেষ্টা ত্যাগ পরিশ্রম ও পারস্পরিক সহযোগিতার দ্বারা এলাকার প্রবাসীরা ঐক্যের গভীর বন্ধনে আবদ্ধ হয়েছেন। তারা বলেন,এলাকার স্কুল মাদ্রাসা মসজিদের পাশাপশি তারা গ্রামের গরীব, অসহায় রোগাক্রান্তদের সাহায্য এবং গৃহহীনদের ঘর বাড়ি নির্মানে প্রচেষ্ঠা চালাবেন।গরীব এতিম ও অসহায় ছাত্রদের মেধা বিকাশে তারা সর্বাত্মক সাহায্য সহযোগিতা করে যাবেন।।সভায় আরো বক্তব্য রাখেন আব্দুল আজিজ,রৌশন উদ্দিন আহমদ,সালেহ আহমদ,সোহেল আহমদ,ফখরুল ইসলাম,সুলতান আহমদ,গোলজার আহমদ,এমরান হোসেন,আব্দুর রহিম টেকই,হেলাল উদ্দিন আহমদ,আজমল হোসেন ,কাউন্সিলার শাফি আহমদ,নিমুর ইসলাম জাহাঙ্গীর,ময়নুল ইসলাম,সাইফুল ইসলাম,মাহবুব আলম,আবুল আজাদ সেবুল ,দুলাল আলম,হাসান আহমদ,ফরিদ উদ্দিন ,মাহবুব আলম,সাইফুল আলম,দিলুর রহমান,মোহাম্মদ শফিক উদ্দিন ,আব্দুল ফাত্তাহ,কাজী মামুনুর রহমান ফখরুল আফজাল রহমান রানা,তারেক হোসেন প্রমুখ।অনুষ্ঠানে সংগঠনের অনারারী ট্রাস্টি বদরুল হক ও আব্দুল আহাদের হাতে সম্মাননা সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

Advertisement