ড:রেজা কিবরিয়ার সমর্থনে সভা

নবীগঞ্জ ও বাহুবল হবিগঞ্জ ১ সংসদীয় আসনে ঐক্যফ্রন্ট মনো নিত প্ৰার্থী বিশিষ্ঠ অর্থনিতিবিদ ড:রেজা কিবরিয়ার সমর্থনে মঙ্গলবার পূর্বলন্ডনের একটি রেষ্টুরেন্টে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

নেহার মিয়া চৌধুরীর সভাপতিত্বে ,তুহিন চৌধুরী ও ফরহাদ চৌধুরীর যৌথ পরিচালনায় ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও কলামিষ্ট নজরুল ইসলাম বাসন ,গ্রেটার সাসেক্স বি এন পির সভাপতি আব্দুল মুকিত,লেখক কলামিস্ট ও কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ ছোটন ।
সভায় আমন্ত্রীত বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এম এস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া কে ধানের শীষ প্রতিককে ভোট প্রদানের মাধ্যমে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন করার সুযোগ প্রদানে সকলের সহযোগীতা কামনা করেন ।

তারা বলেন,রেজা কিবরিয়া যদি নির্বাচিত হন বাবার অসমাপ্ত কাজ গুলো ন্যায় ও নিষ্ঠার সাথে বাস্তবায়ীত করার লক্ষে তিনি,এলাকার জনগনের জন্য কাজ করে যাবেন।
সভায় বক্তব্য রাখেন,ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন ,কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুশারফ হোসেন চৌধূরী ,মুস্তাক আহমেদ ,মাওলানা নজরুল ইসলাম ,আব্দুল করিম ,রেজাওল কবির রাজা ,মো: অছি মিয়া ,মিনাজ রহমান ,ফসল আহমেদ ,শামীম আহমেদ ,আলমগীর সরকার ,আসাদুজ্জামান চৌধূরী সেলিম,মো: খোরাজ আলী খান,প্রফেসর আব্দুল হাই,তোহা চৌধূরী ,আব্দুল অদুদ দিপক,আব্দুল হালিম চৌধূরী ,ফয়সল আহমেদ, প্রমূখ।
সবশেষে বাংলাদেশের সুন্দর ভবিষ্যৎ কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Advertisement