আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইতালী শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

এমডি রিয়াজ হোসেন, ইতালী : বাংলার শ্রেষ্ঠ সন্তা মুক্তিযোদ্ধারা। তাদেরই সন্তানদের হাতে গড়া সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইতালী শাখার উদ্যোগে গত ১৮ আগষ্ট অনুষ্ঠিত হলো শোকাবহ আগষ্টের স্মরন সভা ও দোয়া মিলাদ।


সংগঠনের সভাপতি মোজাহিদ হোসেন রতনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খান রিপনের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ সহ সভাপতি কে এম লোকমান হোসেন, বিশেষ অতিথি ছিলেন ইতালী আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আলি আহাম্মদ ঢালী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কমিউনিটির প্রবীন ব্যাক্তিত্ব লুৎফর রহমান, ইতালী আওয়ামী লীগ সাধারন সম্পাদক হাসান ইকবাল, মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর, আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সাদেক মিয়া, মোঃ ইব্রাহিম মাদবর, ইতালী আওয়ামী লীগ সহ সভাপতি হাবীব চৌধুরী, জসিম উদ্দিন জসিম, আব্দুর রউফ ফকির, যুগ্ম সাধারন সম্পাদক শোয়েব দেওয়ান, আবু তাহের, রোম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি শেখ মামুন, স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক মাসুদ রানাসহ বিভিন্ন সংগঠনের নেতাকমীরা।
আমন্ত্রিত অতিথিবৃন্দ জাতীয় শোকাবহ আগষ্টের আলোচনায় বঙ্গবন্ধুর অবশিষ্ট পলাতক খুনীদের ইনটারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে নিয়ে বিচারের কাঠগড়ায় দাড় কানোর আহবান জানান। এছাড়াও দেশের জন্য আত্মদানকারী মুক্তিযোদ্ধা ও সহিদদের আত্মার মাগফেরাত কামা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

Advertisement